ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

সুবর্ণচরে বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
সুবর্ণচরে বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারী (৬০) নামে এক বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে।  

উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজের নেতৃত্বে দুর্বৃত্তরা এমন পাশবিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

 

শনিবার (২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে এ ঘটনা ঘটে।

শেখ নাসির উদ্দিনের ছেলে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. রিপন জানান, শনিবার রাতে স্থানীয় থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়ি সংলগ্ন ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজের নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাবার পথ রোধ করেন। এসময় দুর্বৃত্তরা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে মারধর করেন। একপর্যায়ে তার বাবার পায়ু পথে একটি টর্চলাইট ঢুকিয়ে দেন। এতে তার বাবা জ্ঞান হারিয়ে ফেললে দুর্বৃত্তরা তাকে ফেলে চলে যান। পরে জ্ঞান ফিরলে তার বাবা চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। রোববার ভোরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

তবে এ বিষয়ে অভিযুক্ত শাহনেওয়াজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে কথা হয় ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার সঙ্গে। তিনি দাবি করেন এ ঘটনার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নয়। তিনি ঘটনাটি জানতেনও না। পরে লোক মাধ্যমে শুনেছেন।  

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দিয়েছেন।  

এদিকে সকালে প্রায় দেড় ঘণ্টা অপারেশন করে টর্চলাইটটি বের করা হয়।  

২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতেল আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে অপারেশন করা হয়। বর্তমানে রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa