ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা: স্বামী-সতিন আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা: স্বামী-সতিন আটক

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর তিস্তার গেট এলাকায় স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কবির মিয়া (২৪) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ।

এ ঘটনায় নিহত নারীর স্বামী ও  তার সতিনকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।  

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার সুধী এলাকার বাদশা মিয়ার ছেলে কবির মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তার।  নিহত- মেঘলা আক্তার (২০), আটক কবির মিয়ার স্ত্রী এবং ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকার অপু মিয়ার মেয়ে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, টঙ্গীর তিস্তার গেট এলাকায় কবির মিয়া তার দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তারকে নিয়ে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। দুই দিন আগে মেঘলা তার মেয়ে তাবাসসুমকে (৬ মাস) নিয়ে স্বামীর কাছে আসে। রোববার (২ জুলাই) গভীর রাতে কবির হোসেনের সঙ্গে তার প্রথম স্ত্রী মেঘলার ঝগড়া হয়। একপর্যায়ে কবির হোসেন হাতুড়ি দিয়ে মেঘলার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।  এ ঘটনার পর কবির হোসেন থানায় গিয়ে স্ত্রী মেঘলা নেশাগ্রস্ত অবস্থায় রুমের ভেতর অচেতন হয়ে পড়ে আছেন বলে পুলিশকে জানায়।  

এদিকে ওই বাসার লোকজন নিহত নারীর সতিন ফাতেমাকে আটক করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং নিহতের স্বামী ও সতিনকে আটক করে।  

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সজল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের স্বামী ও সতিনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa