ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

ডেমরায় ভবন থেকে পড়ে কিশোরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
ডেমরায় ভবন থেকে পড়ে কিশোরের মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরা মধ্য সানারপাড় এলাকায় বহুতল ভবন থেকে পড়ে রায়হান (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

স্থানীয় বাড়ির ভাড়াটিয়া মামুনুর রশীদ জানান, মধ্য সানারপাড় একটি বাড়ির তৃতীয় তলায় থাকেন তিনি। মধ্য রাতে চোর চোর বলে চিৎকার শুনে তার ঘুম ভেঙ্গে যায় তার। তখন বিছানায় তার মোবাইল ফোনটিও আর খুঁজে পাননি তিনি। পরে বাইরে গিয়ে দেখেন দুই ভবনের পাশে একটি নর্দমায় পড়ে রয়েছে এক কিশোর। পরে তিন ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। খবর শুনে পুলিশ গিয়ে ওই কিশোরকে উদ্ধার করে। এসময় তার পাশে মামুনের মোবাইলসহ আরও একটি মোবাইল ফোন পড়ে থাকতে দেখা যায়।

এদিকে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈনুল হোসেন জানান, ভোর রাত ৪টার দিকে মধ্য সানারপাড় এলাকায় গিয়ে দুই ভবনের মধ্যে একটি নর্দমা থেকে মুমূর্ষু অবস্থায় এক কিশোরকে উদ্ধার করা হয়। তার নাম-পরিচয় কিছুই জানা যায়নি। পরে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

তিনি জানান, প্রাথমিক ভাবে জানা গেছে চুরি করার সময় ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে নিহতের মা রিনা বেগম জানান, রায়হানের বাবা বাবুল মিয়া বহু বছর আগে তাদের ছেড়ে চলে গেছেন। রায়হান সানারপাড় তার ফুফু সাহিদা বেগমের বাসায় থাকতেন। তেমন কিছুই করতেন না রায়হান। ফুফা বাসেদ ভুঁইয়ার দেখাশোনা করতেন। সকালে তাদের মাধ্যমেই মা রিনা বেগম ছেলের খবর শুনতে পান। পরে হাসপাতালে গিয়ে আহত ছেলেকে দেখতে পান তিনি। কীভাবে তার মৃত্যু হয়েছে তা না জানলেও ছেলেকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ তার। তাদের বাড়ি বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলায়। দুই ভাইয়ের মধ্যে বড় রায়হান।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa