ঢাকা, শনিবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

ছোট ভাইয়ের টাকার ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন বড় ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ছোট ভাইয়ের টাকার ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন বড় ভাই

নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদীতে ডাকঘরের সামনে থেকে ছোট ভাইয়ের টাকার ব্যাগ নিয়ে বড় ভাই পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৬ জুলাই) বিকেলে এ ঘটনায় ছোট ভাই আহমেদ হোসেন ছিদ্দিক বাদী হয়ে সুধারাম মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

এর আগে, মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে জেলা শহর মাইজদীর প্রধান ডাকঘরের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বড় ভাই মমিনুল ইসলাম স্বপন (৩৫) সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের উত্তর মাছিমপুর গ্রামের মৃত সফি উল্লাহর ছেলে।

ভুক্তভোগী ছোট ভাই আহমেদ হোসেন সিদ্দিক লিখিত অভিযোগে উল্লেখ করেন, তিনি এলপিজি গ্যাসের ডিলারশিপের ব্যবসা করেন। অভিযুক্ত মমিনুল ইসলাম স্বপন তার মায়ের আগের সংসারের ছেলে অর্থাৎ তার সৎভাই। মঙ্গলবার দুপুরে বড় ভাই স্বপনকে সঙ্গে নিয়ে মাইজদী প্রধান ডাকঘরে মেয়াদ পূর্ণ হওয়া এফডিআর একাউন্টের তিন লাখ ৯১ হাজার টাকা উত্তোলন করেন । টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য তারা সিএনজিচালিত একটি অটোরিকশা ভাড়া করেন।

এ সময় বড় ভাই স্বপনকে টাকার ব্যাগ ও এফডিআরের বইসহ অটোরিকশায় বসিয়ে আরেকটি এফডিআরের একাউন্টের মেয়াদ কবে শেষ হবে জানতে আবার ডাকঘরে প্রবেশ করেন। পাঁচ মিনিট পর বের হয়ে বড় ভাই স্বপন ও অটোরিকশটি দেখতে না পেয়ে তার মোবাইলফোনে কল দিয়ে বন্ধ পান। এরপর বাড়ি ফিরে স্বপনের কোনো খোঁজ পাননি।

আহমেদ হোসেন সিদ্দিক বলেন, আমার বড় ভাই এভাবে টাকা নিয়ে উধাও হয়ে যাবেন ভাবতেই পারিনি। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি। আশা করি, পুলিশ অতি দ্রুত টাকা উদ্ধারে ব্যবস্থা নেবে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। এখানে দুই ভাইয়ের মধ্যে টাকার ভাগ-বাটোয়ারার বিষয় আছে মনে হচ্ছে। তবে এভাবে টাকা নিয়ে পালিয়ে যাওয়া অপরাধ। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa