ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

আশুলিয়ার বাইপাইল ত্রি-মোড় ঘিরে যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
আশুলিয়ার বাইপাইল ত্রি-মোড় ঘিরে যানজট

সাভার (ঢাকা): ঈদ যাত্রা শুরু হয়েছে আজ। সকাল থেকে সড়কে তেমন যানজট না থাকলেও দুপুর হতেই সাভারের আশুলিয়ার বিভিন্ন সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

 

বাইপাইল ত্রি-মোড়ের সিগন্যালকে এই যানজটের কারণ। পুলিশ প্রতিটি সিগন্যাল সময় মত ছাড়লেও বাড়তি গাড়ির চাপে কারণে অল্প সময়ের ভেতর যানজটের সৃষ্টি হচ্ছে। এতে বাড়ি ফেরা মানুষেরা পরছে ভোগান্তিতে।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুর দেড়টার দিকে নবীনগর-চন্দ্রা ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড (ঢাকা-আশুলিয়া) সড়কের যুক্তস্থল বাইপাইল ত্রি-মোড় এলাকায় এমন চিত্র দেখা গেছে। দুই সড়ক মিলিয়ে প্রায় ১০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে।

আরও দেখা গেছে, বাইপাইল ত্রি-মোড় এলাকার উত্তরবঙ্গগামী কাউন্টারগুলোতে সারিবদ্ধভাবে এক একটি দূরপাল্লার পরিবহন প্রবেশ করে দীর্ঘক্ষণ অপেক্ষা করছে। এছাড়া ঢাকাগামী পরিহনগুলো সিগন্যালে দীর্ঘ সময় ধরে দাঁড়িয়ে আছে।

অন্যদিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড (ঢাকা-আশুলিয়া) এলাকায় খবর নিয়ে জানা গেছে, জামগড়া এলাকায় সড়কে বৃষ্টির পানি আটকে যাওয়ার কারণে দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া পোশাক কারখানর শ্রমকিদের রির্জাভে ভাড়া করা গাড়িগুলো ইতোমধ্যে সড়কে নেমে যাওয়ায় জিরাবো এলাকায় ৩ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে বাইপাইল ত্রি-মোড়ের ট্রাফিক ইনচার্জ (টিআই) খশরু আহমেদ বাংলানিউজকে বলেন, সকালে সড়কে অবস্থা স্বভাবিক ছিলো। দুপুর হতেই গাড়ির চাপ দিগুন বেড়ে গেছে। আমরা সিগন্যাল অনুসরণ করছি। তবুও গাড়ি ছেড়ে অপেক্ষা করা যাচ্ছে না। অল্প সময়ের ভেতর অনেক গাড়ির জটলা হয়ে যাচ্ছে। আমাদের পুলিশ সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে, সব পয়েন্টে তারা রয়েছে। আশা করছি স্বাভাবিক ভাবে বাড়ি যেতে পারবে যাত্রীরা।


বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসএফ/এসএ

 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa