ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়েরবাজারে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
রায়েরবাজারে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর রায়েরবাজারে ছুরিকাঘাতে আহত রবিন ওরফে বক্কর (২৩) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মাতুব্বর।  

তিনি জানান, গত ২৯ জুন বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হন রবিন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এসআই লিটন জানান, এ ঘটনায় পরের দিন রবিনের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। গত ৩০ জুন অভিযান চালিয়ে আকাশ (১৯), শাকিব (২০) ও ধ্রুব (১৪) নামে তিনজনকে গ্রেফতার করা হয়। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর হবে। বর্তমানে অভিযুক্ত তিনজন জেল হাজতে রয়েছেন।

তিনি আরও জানান, রবিন বিবাহিত ছিল। তার ঘরে একটি মেয়ে রয়েছে। তা সত্ত্বেও অভিযুক্ত শাকিবের প্রেমিকের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রবিন। এ বিষয় নিয়ে কয়েকবার তাদের সঙ্গে মারধর হয়। তবুও রবিন প্রেম চালিয়ে যেতে থাকেন। ঘটনার দিন বিকেলে রবিনের বন্ধু আল-আমিন রবিনকে ডেকে নিয়ে যান রায়েরবাজার পুলপার বটতলা এলাকায়। সেখানে আকাশ, ধ্রুব ও শাকিব আগে থেকেই অবস্থান করছিলেন। রবিন সেখানে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রবিনের বুকে, পিঠে, পেটেসহ কয়েক জায়গায় ছুরিকাঘাত করে তারা পালিয়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে স্বজনরা রবিনকে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

রবিনের বড় বোন সুমা আক্তার জানান, রবিন বিবাহিত। স্ত্রী স্বর্না আক্তার ও দেড় বছরের মেয়ে রাহিকে নিয়ে রায়েরবাজার কৃষিমার্কেট এলাকায় থাকতো। ওই এলাকাতে একটি জুস কোম্পানিতে চাকরি করতো রবিন। দুই বোন এক ভাইয়ের মধ্যে রবিন ছিল সবার ছোট।

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় রবিন বলেছিল তার বন্ধু আল-আমিন তাকে পুলপাড় বটতলায় ডেকে নিয়ে যান। সেখান আকাশ তাকে ছুরিকাঘাত করেন। কেন ছুরিকাঘাত করেছিল তা জানাতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।