ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোজো ক্যাম্পেইনের হাম্বা পৌঁছে গেল বিজয়ীদের ঠিকানায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
মোজো ক্যাম্পেইনের হাম্বা পৌঁছে গেল বিজয়ীদের ঠিকানায়

ঢাকা: বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি।

মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্যা কান্ট্রি। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মোজো আয়োজন করেছিল সম্পূর্ণ নতুন ধরনের একটি ক্যাম্পেইন ‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’।

অনলাইন ও অফলাইন দুইভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হয়েছে। গরুর হাম্বা ডাকের সঙ্গে হাম্বা ডেকে ১০০ শতাংশ ম্যাচ করতে পারলেই বিজয়ীরা জিতে নিয়েছেন আকর্ষণীয় হাম্বা। এছাড়া ৮০-৯৯ শতাংশ ম্যাচ করতে পারলেই অনলাইন এবং অফলাইন বিজয়ীরা পেয়েছেন আকর্ষণীয় অসংখ্য পুরস্কার। পুরো ক্যাম্পেইন চলাকালীন সময় অনলাইনে ও অফলাইনে প্রতিদিন জিতে নিয়েছে ১টি করে হাম্বা।

অনলাইনে গেমটিতে অংশ নিতে mojohambadako.com মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হয়েছে। অফলাইনে কার্যক্রম পরিচালনার জন্য মোজোর ৫টি ক্যারাভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ৭ দিনব্যাপী অ্যাক্টিভেশন পরিচালনা করেছে। ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত সপ্তাহখানেক জুড়ে চলা ক্যাম্পেইনে অংশ নিয়েছেন দেশের সর্বস্তরের মানুষ।

৭ জুলাই জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢাকার বিজয়ীদের আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পান্থপথ অফিসে হাম্বা হস্তান্তর করা হয়। ঢাকার বাইরের বিজয়ীদের ৮ জুলাইয়ের মধ্যেই হাম্বা হস্তান্তর করা হবে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজো’র প্রতিটি ক্যাম্পেইন-ই হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পেয়েছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ ইভেন্ট অ্যান্ড আউটডোর আজম বিন তারেক, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিক এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।