ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া ১৩৮৪ স্থানে ঈদের জামাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
ব্রাহ্মণবাড়িয়া ১৩৮৪ স্থানে ঈদের জামাত

ব্রাহ্মণবাড়িয়া : দেশের প্রতিটি জেলার মতো জামাত আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায়ও প্রস্তুত হয়েছে ঈদগাহ ও মসজিদ। রোববার (১০ জুলাই) সকাল ৮ টায় ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে শহরের কাজীপাড়াস্থ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।

এটিসহ মোট ১৩৮৪ স্থানে আয়োজিত হবে ঈদের জামাত।

জানা গেছে, কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্যান্ডেল নির্মাণসহ সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। বৈরি আবহাওয়া থাকলে জেলা মসজিদ রোডে কেন্দ্রীয় জেলা জামে মসজিদে প্রধান জামাত অনুষ্ঠিত হবে।

এছাড়া সদর হাসপাতাল মসজিদ ও টেংকের পাড় জামে মসজিদে সকাল ৮টায়, শেরপুর মসজিদে সোয়া ৮টায়, ভাদুঘর শাহী মসজিদে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। একই সঙ্গে অন্যান্য ঈদগাহ ও মসজিদে সকাল ৮টা থেকে ৯ টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়টি উপজেলায় ৮৪৬টি ঈদগাহ প্রস্তুত করা হয়েছে। জেলা জুড়ে মোট ১৩৮৪ স্থানে ঈদের জামাত আয়োজন করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, জেলার ৯টি থানায় ঈদের জামাত সঠিক সময়ে আয়োজনে সংশ্লিষ্ট ঈদগাহ ও মসজিদ কমিটিকে বলা হয়েছে। মুসল্লিদের সার্বিক নিরাপত্তায় সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও সদস্যরা দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময় : ১৭৩৮ ঘণ্টা, ৮ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।