ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
ফরিদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৩

ফরিদপুর: ফরিদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। তাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১টার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের পিয়ারপুর এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কের  ফরিদপুর বাইপাসে এ  দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, গাজীপুর থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট পাড় হয়ে আসা খুলনাগামী রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকা থেকে পদ্মা সেতু পাড় হয়ে আসা যশোরগামী মামুন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। দুটি বাসই সড়কের উপরে দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় দুই বাসের ১৩জন যাত্রী আহত হন।
আহতদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করা হয়েছে। তারা হলেন- হাচিনা, আইজল, রিপন, ফজলু, সিমতা মিয়া, সিরাজ প্রামানিক, আইয়ূব আলী, বাবুল মোল্লা, গাজীপুরের শ্রীপুরের সোহেল, কুষ্টিয়ার সালাউদ্দিন, হোসেন আলী, মাগুরার শ্রীপুরের জীসান, ফরিদপুরের নগরকান্দার বালিয়া গ্রামের আক্কাস কাজী।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. মজিবর রহমান জানান, রেকার দিয়ে বাইপাসের উপর পড়ে থাকা দুটি বাস সরিয়ে নেওয়া হলে বিকেল সাড়ে তিনটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।