ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে নিখোঁজের পরদিন ডোবায় মিললো নারীর নিথর দেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
ইন্দুরকানীতে নিখোঁজের পরদিন ডোবায় মিললো নারীর  নিথর দেহ

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে নিখোঁজের একদিন পর ডোবা থেকে নিলুফা ইয়াসমিন (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার  (১৫জুলাই) দুপুরে  উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর গ্রামের একটি ডোবা থেকে ওই  নারীর  মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ওই  গ্রামের আবু বিশ্বাসের স্ত্রী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরের দিকে নিলুফা ইয়াসমিন  বাড়ির পাশের একটি বাগানে কলা কাটতে যান। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও তিনি আর ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। তারা বাড়ির আশপাশের বাগান, ডোবা বা  খালেও খোঁজাখুঁজি করেন।    উপজেলা ফায়ার সার্ভিসেও খবর দেন। পরে  শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পেছনে একটি কলা বাগানের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার  করা হয়।

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. এনামুল হক   জানান, ধারনা করা হচ্ছে বাড়ির পেছনে পাশে গাছ থেকে কলা কাটতে গিয়ে  ওই নারী পা পিছলে ডোবায় পড়ে মারা গেছেন।    শুক্রবার দুপুরের দিকে ডোবা থেকে তারমরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ১৫ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।