ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনামসজিদ স্থলবন্দরে ট্রাকে আগুন: তদন্ত কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
সোনামসজিদ স্থলবন্দরে ট্রাকে আগুন: তদন্ত কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে ট্রাকে আগুন লাগার ঘটনায় ১০ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁওকে আহ্বায়ক ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতকে সদস্য সচিব করে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

শুক্রবার (১৫ জুলাই) এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ, বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের একজন পরিদর্শক, চেম্বার সভাপতি, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স’র প্রতিনিধিসহ অন্যরা।

এর আগে সোনামসজিদ স্থলবন্দরে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। গত বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা ১১টায় তিনি পরিদর্শন করেন। এ সময় তিনি পানামা পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডের ভেতরে ভারতীয় পণ্যবাহী ট্রাকে অগ্নিকাণ্ডের বিষয়ে খোঁজ-খবর নেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান বলেন, কমিটি করে দেওয়া হয়েছে। ফলাফল পাবার আগে কেউ গুজব ছড়াবেন না।

অপরদিকে কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার তদন্ত করে আগামী ৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে কমিটিকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।