ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অভিমান করে গৃহবধূর রূপসা সেতু থেকে ঝাঁপ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
অভিমান করে গৃহবধূর রূপসা সেতু থেকে ঝাঁপ!

খুলনা: খুলনার খানজাহান আলী (র.) (রূপসা) সেতু  থেকে মিম আক্তার (১৯) নামের এক গৃহবধূ রূপসা নদীতে ঝাঁপ দিয়েছেন।

সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধু সেতু থেকে নদীতে লাফ দেন।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর আড়াইটা পর্যন্ত ঘটনার ১৬ ঘণ্টার পার হয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে বলেন, লবণচরা মোল্লাপাড়া এলাকার ড্রাইভার গলির বাসিন্দা জালাল ফকিরের মেয়ে মিম ও জাফর ফকিরের ছেলে আলী আকবর ফকিরের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে তারা চাচাতো ভাইবোন। ৪ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। সোমবার রাতে স্বামী খাওয়ার সময় মিম চুল ঝাড়ছিল তখন তার স্বামী বলেন খাওয়ার সামনে চুল ঝাড়ছো এভাবে কি খাওয়া যায়? এ সময় অভিমান করে মিম ঘর থেকে বের হয়ে যান। তার শ্বশুর বাড়ির লোকজন পেছন পেছন আসেন। কিন্তু তারা আসার আগেই রূপসা সেতুর মাঝ থেকে নদীতে লাফ দেন মিমি। স্থানীয়রা পুলিশে খবর দিলে কোস্টগার্ড, নৌ পুলিশ, ডুবরি দল ও পুলিশ ট্রলারযোগে বিভিন্নস্থানে খোঁজ নেয়। কিন্তু মঙ্গলবার দুপুর আড়াইটা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

তবে মিমের শ্বশুর জাফর বলেন, ‘সন্ধ্যায় ছেলে কাজ শেষে বাড়ি ফিরে এলে মিমদের দুজনকে ঘরে দেখি। এর কিছুক্ষণ পরে লোকমুখে জানতে পারেন মিম রূপসা সেতুর দিকে রওনা হয়েছে। তারা সঙ্গে সঙ্গে সেতুর উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু সেতু কাছে গিয়ে তারা জানতে পারে মিম সেখান থেকে নদীতে লাফ দিয়েছে’।

খুলনা সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফ হোসেন মিঠু বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে শোনা গেছে স্বামীর সঙ্গে অভিমান করে মিম সেতু থেকে নদীতে লাফ দিয়েছেন। খবর শুনে আমি কোস্টগার্ড, নৌ পুলিশ নিয়ে রূপসা সেতু থেকে চালনা পর্যন্ত খুঁজেছি কিন্তু পাইনি।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।