ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১১ দিন পর অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
১১ দিন পর অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১ অপহরণকারী অন্তর

মৌলভীবাজার: সম্প্রতি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা থেকে অপহৃত এক কলেজছাত্রীকে ১১ দিন পর উদ্ধার করা হয়েছে। এ সময় এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) রাতে ঢাকা থেকে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী অন্তরকে গ্রেপ্তার করে পুলিশ। তার বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দি থানার রানীশিমুল গ্রামে। বাবার নাম মোহাম্মদ আলী মাস্টার।

কুলাউড়া থানা সূত্রে জানা যায়, গত ৬ জুলাই দুপুরে কুলাউড়া শহরের মিলিপ্লাজা মার্কেটের সামনে থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন ওই কলেজছাত্রী। এরপর স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় পরদিন থানায় একটি জিডি করেন।

এর পরপরই কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেকের নির্দেশে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার দক্ষিণখান থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী অন্তরকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করেন।

মঙ্গলবার (১৯ জুলাই) এ ব্যাপারে ওসি আব্দুছ ছালেক জানান, অপহরণের ঘটনায় রোববার রাতে কলেজছাত্রীর ভাই থানায় বাদী হয়ে একটি অপহরণ মামলা করেছেন। পুলিশ বিশেষ অভিযানে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে। সেই সঙ্গে অপহরণকারী যুবককে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ২০ জুলাই, ২০২২
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।