ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুকুরে ভাসছিল মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
পুকুরে ভাসছিল মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় বেলাল হোসেন (৫৫) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার এডওয়ার্ড পৌর পার্ক পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

বেলাল হোসেন বগুড়া সদর উপজেলার খান্দার এলাকার ইসাহাক আলীর ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ পুলিশের কাছে খবর যায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পুকুরে ভেসে উঠেছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ৷ খবর পেয়ে নিহত বেলালের ভাগ্নেও ঘটনাস্থলে চলে আসে ৷ পরে পুকুর থেকে বেলালের মরদেহ উদ্ধার করা হয়।   

পুলিশের ধারণা, উদ্ধারের কয়েক ঘণ্টা আগে বেলাল  পুকুরে গোসলে নেমে ডুবে মারা যেতে পারেন। তার মরদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা আছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তা হস্তান্তর করা হবে।  

বেলালের ভাগ্নে সাজেদুর রহমান জানান, তার মামা মানসিক ভাসাম্যহীন। বিভিন্ন সময় তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান।  বৃহস্পতিবার সকালেও তিনি কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান।  

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আহম্মেদ জানান, বেলালের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এছাড়াও পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

বাংলাদেশ সময় : ২১২৭ ঘণ্টা, ২১ জুলাই, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।