ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালাবদ্ধ ঘরে শিশুর কান্না, ভেতর মিলল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
তালাবদ্ধ ঘরে শিশুর কান্না, ভেতর মিলল গৃহবধূর মরদেহ

নওগাঁ: নওগাঁয় মহাদেবপুর উপজেলায় তালাবদ্ধ ঘরের ভেতর থেকে শিউলি আক্তার (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন রবিউল আলম লিটনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিউলি আক্তার পত্নীতলা উপজেলার খিরসিন গ্রামের হযরত আলীর মেয়ে।

এদিকে ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী আল-আমিন পলাতক আছেন। তিনি জেলার সাপাহার উপজেলার জিরোপয়েন্ট এলাকার বকুল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ থেকে মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন রবিউল আলমের বাড়িতে আল-আমিন তার স্ত্রী শিউলি আক্তার ও আড়াই বছরের মেয়েকে নিয়ে ভাড়া ছিলেন। আল-আমিন মহাদেবপুর বাজারে টেইর্লাসে দর্জির কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির কান্নার শব্দ শুনতে পেয়ে পাশের বাসার লোকজন সেখানে সেখানে গিয়ে ঘরের দরজায় তালা ঝুলতে দেখেন। এ সময় অনেক ডাকাডাকির পরেও শুধু শিশুর কান্নার শব্দ ছাড়া ঘরের ভেতর থেকে কোউ সাড়া না দেওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে ঘরের তালা ভেঙে খাটের ওপর গৃহবধুর শিউলির মরদেহ দেখতে পান। এ সময় শিশুটি তার মায়ের মরদেহের পাশে বসে কান্না করছিল।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে তালাবদ্ধ ঘরের দরজা ভেঙে শিউলি আক্তার নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। থানা হেফাজতে রাখা মরদেহটি শুক্রবার (২২ জুলাই) সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে তার স্বামী পলাতক আছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।