ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতের অন্ধকারে সড়কে বালু বহনের পাইপ, ঘটছে দুর্ঘটনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
রাতের অন্ধকারে সড়কে বালু বহনের পাইপ, ঘটছে দুর্ঘটনা

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় রাতের অন্ধকারে রাস্তায় মাঝখান দিয়ে নেওয়া হয়েছে বালু বহনের পাইপ। সেটিতে গাড়ি উল্টে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপির একান্ত সচিব ফখরুল মজিদ মাহমুদ কিরনসহ আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে মল্লিকপুর এলকায় নলছিটি থেকে বরিশাল যাচ্ছিলেন ফখরুল মজিদ। পথে বালু পরিবহনের জন্য সড়কের ওপর রাখা প্লাস্টিকের পাইপের উঁচু অংশ পার হওয়ার সময় গাড়ি উল্টে আহত হন তিনি। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এর আগে এদিন রাত ৮টার দিকে মাহিন্দ্র দুর্ঘটনায় আরও এক ব্যক্তি সেখানে আহত হন। পরে তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, বালু ব্যবসায়ীরা কিছুদিন পর পর সড়কের ওপর দিয়ে বালুর পাইপ নেন। রাতের অন্ধকারে তারা সড়কে পাইপ ফেলে রাস্তায় গতিরোধক সৃষ্টি করেন। হঠাৎ পাইপ ফেলে রাস্তা উঁচু করায় বিষয়টি অনেকে না বুঝতে পেরে দুর্ঘটনার শিকার হন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, বিষয়টিতে উপজেলা প্রশাসন যে ব্যবস্থা নিবেন সেই অনুযায়ী তাদের সহযোগিতা করা হবে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদারের বাংলানিউজকে বলেন, গুরুত্বপূর্ণ সড়কে বালু পরিবহনের পাইপ রাখা যাবে না। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ