ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নতুন বাড়িতে ওঠা হলো না ভাই-বোনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
নতুন বাড়িতে ওঠা হলো না ভাই-বোনের

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে মজিবর (৮) ও হাবিবা (৬) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।  

সোমবার (২৫ জুলাই) রাতে উপজেলার শালবাহান ইউনিয়নের নামাগছ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই ভাই-বোন ওই এলাকার হান্নানের ছেলে-মেয়ে।

শালবাহান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফুল ইসলাম নিহত হওয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

চেয়ারম্যান আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় নিহত শিশুদের বাবা হান্নান নতুন বাড়ির কাজের জন্য ভ্যানে করে বাড়ি থেকে বেশ দূরে ইট পয়েন্ট থেকে ইট নিয়ে আসছিলেন। একসময় ওই দুই শিশু ফাঁকা ভ্যান পেয়ে বাবার ভ্যানে চড়ে ইট পয়েন্টে যায়। খেলার মাঝে আবার বাবার ইটের ভ্যানে বাড়িতে যাওয়া আসা করতে থাকে।  

এদিকে কাজের ফাঁকে বাবা হান্নান ছেলে-মেয়ের কথা ভুলে গিয়ে কাজ শেষে বাড়িতে ভ্যান রেখে পাশের বাজারে যান। হঠাৎ তাদের কথা মনে পড়লে বাড়িতে গিয়ে খবর নেন। ছেলে মেয়ে বাড়িতে না ফেরায়  খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে রাত ৯টার সময় ইট পয়েন্টের পাশে থাকা পুকুরে খুঁজতে গেলে ডুবন্ত অবস্থায় দুই ভাইবোনকে দেখতে পেয়ে মৃত অবস্থায় উদ্ধার করেন।

বিষয়টি ইউনিয়ন পরিষদে জানানো হলে থানা পুলিশকে খবর দেওয়া হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে তাদের দাফন করার ব্যবস্থা করা হয়। এদিকে পুকুর বা ডোবার পাশে বসবাসকারী সব বাবা-মাকে তাদের সন্তানদের প্রতি প্রতিনিয়ত নজর রাখার পরামর্শ দেন এই ইউপি চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।