ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাসের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাসের ধাক্কা, নিহত ২

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মেঘনা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল পৌনে ১১টায় খুলনা-মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশে ছেড়ে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে এক জন নারী ও এক জন পুরুষ রয়েছেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিমুজ্জামান বাংলানিউজকে বলেন, যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে দুই জন নিহত হন। নিহতদের মরদেহ ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।