ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশার ৬ যাত্রী মৃত্যুর ঘটনায় বাসচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
অটোরিকশার ৬ যাত্রী মৃত্যুর ঘটনায় বাসচালক গ্রেফতার

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী মৃত্যুর ঘটনায় বিআরটিসি বাসের চালক মো. জাহাঙ্গীর শিকদারকে (৪১) গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা।

মঙ্গলবার (২৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর শিকদার বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ এলাকার মো. হামেদ শিকদারের ছেলে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত ২০ জুলাই দুপুর ১২টার দিকে বাকেরগঞ্জ থেকে মো. হাসিব খান তার অটোরিকশাতে কয়েকজন যাত্রীসহ ভরপাশা রুইতারপার যাচ্ছিলেন। অপরদিকে পটুয়াখালী থেকে বরিশাল ডিপোর একটি বিআরটিসি বাস বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কার্যালয় অতিক্রমকালে বিআরটিসি বাসটি অপর একটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও দুজনের মৃত্যু হয়।

এদিকে এ ঘটনার পর বাকেরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বিআরটিসি বাস ও অটোরিকশা জব্দ করে হেফাজতে নেয়। তবে এ ঘটনার পর বিআরটিসি বাসের চালক দুর্ঘটনাকবলিত বাসটি ফেলে রেখে ঢাকায় পালিয়ে যান।

অপরদিকে এ ঘটনায় অটোরিকশা চালকের ছেলে বাদী হয়ে বাকেরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল তথ্যপ্রযুক্তির মাধ্যমে পালিয়ে থাকা বাসের চালক জাহাঙ্গীর শিকদারকে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে বাকেরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।