ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা দেখিয়েছেন আমরাও পারি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
শেখ হাসিনা দেখিয়েছেন আমরাও পারি

নবাবগঞ্জ (ঢাকা): প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের এমপি সালমান ফজলুর রহমান বলেছেন, দেশের জনগণের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন আমরাও পারি।

সোমবার (২৫ জুলাই) বিকেল ৫টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর শহীদ মিনার চত্বরে কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এফ রহমান বলেন, যখন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ঘোষণা দিয়েছিলেন তখন অনেকেই হাসাহাসি করেছেন। একটি মহল বলেছিল জীবনেও পদ্মা সেতু হবে না, পদ্মা সেতু হলেও সেটি ভেঙে পড়বে। নানা ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের মানুষের টাকায় প্রধানমন্ত্রী সেই পদ্মা সেতু নির্মাণ করেছেন যা আজ চলমান।

তিনি বলেন, জাপানের একটি জরিপে এসেছিল করোনা ভাইরাস (কোভিড -১৯) মোকাবিলায় বাংলাদেশ ৫ নাম্বার। আমি বলতে চাই ওই জরিপে ১ থেকে ৪ নাম্বার হয়েছে তাদের দেশের জনসংখ্যা আমাদের দেশের চেয়ে অনেক কম। তাই আমি মনে করি ১৭ কোটি মানুষের বাংলাদেশ কোভিড মোকাবিলায় এক নাম্বার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বেই এ কোভিড মোকাবিলার সফলতার অবদান রেখেছেন। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ সমস্যা ফেস করছি। এটাও এ বছরের শেষ নাগাদ থেমে যাবে।

তিনি আরও বলেন, দেড় বছর পর জাতীয় নির্বাচন। শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইলে আগামীতে নৌকায় ভোট দেবেন।  দলকে আরও শক্তিশালী করতে হবে। যারা নেতৃত্বে আসবেন তারা জনগণের দ্বার প্রান্তে গিয়ে জনগণের সুখ দুঃখের পাশে থাকতে হবে এবং জনগণের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত।  

কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রবীর কুমার সাহার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, উপজেলা চেয়ারম্যান সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি কাজী সওকত হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আলী রমজান, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক উপজেলা নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মরিয়ম জালাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য দেওয়ান আওলাদ হোসেন, মো. আরিফুর রহমান, সাফিল আহমেদ, ঢাকা জেলা মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবন্য।

সম্মেলনে কাউন্সিলর ভোটে কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মৃধা। সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।