ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশ্রয়ণ প্রকল্পের লোহা বিক্রি করতে এসে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আশ্রয়ণ প্রকল্পের লোহা বিক্রি করতে এসে ধরা

বরিশাল: বরিশালে আশ্রয়ণ প্রকল্পে ব্যবহৃত বিপুল পরিমাণ লোহার অ্যাঙ্গেল উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে বরিশাল নগরের হাটখোলা লোহাপট্টি এলাকা থেকে লোহার অ্যাঙ্গেলগুলো উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করীম জানান, আটকদের কাছ থেকে যেটুকু জানা গেছে, তাতে মেহেন্দীগঞ্জ উপজেলার চরগোপালপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে ঘর তৈরিতে এই লোহার অ্যাঙ্গেল ব্যবহার করা হয়েছিল।

ঘরের উপকারভোগীরা নিজেরাই নিজেদের ঘরের অ্যাঙ্গেল খুলে বিক্রির উদ্দেশ্যে দেন। সেই অ্যাঙ্গেল বরিশাল নগরের হাটখোলায় লোহাপট্টিতে রিয়াজ নামে একজনের দোকানে বিক্রির উদ্দেশ্যে নিয়ে এলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

অভিযান চালিয়ে ৩২টি লোহার অ্যাঙ্গেল জব্দ করা হয়, যার প্রতিটির ওজন ২৬ কেজি করে। অ্যাঙ্গেল বিক্রি করতে আসা মো. ছানাউল্লাহ এবং দোকানদার মো. রিয়াজকে জিজ্ঞাসাবাদের জন্য কোতয়ালি মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

এ ঘটনায় কারা কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে মামলা দায়ের করা হবে বলে জানান বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করীম।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।