ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফুলবাড়িয়ায় ওয়ারেন্টভুক্ত আসামিকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
ফুলবাড়িয়ায় ওয়ারেন্টভুক্ত আসামিকে গলা কেটে হত্যা

  ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় চুরির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আমান আলী (২৫) নামে এক যুবককে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরের দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নের মাঝিপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আমান ওই এলাকার সাহাব আলীর ছেলে।  

এর আগে, সোমবার (২৫ জুলাই) দিনগত রাতের কোনো এক সময় আমানকে গলা কেটে হত্যা করে মাঝিপাড়ার আকাশি গাছের বাগানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।  

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।  

জানা গেছে, সকালে আকাশি বাগানে আমানের গলা কাটা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের বরাদ দিয়ে ওসি আবুল কালাম আজাদ জানান, আমান আলী নেশাগ্রস্ত ছিলেন। তার নামে চুরিসহ এলাকায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ ছিল। আমানের নামে থানায় চুরির মামলা রয়েছে। তাছাড়া একটি চুরির মামলায় তার নামে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে আকাশি গাছের বাগানে ফেলে রেখে গেছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানতে তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।