ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভেজাল ডিটারজেন্ট তৈরি করায় জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
ভেজাল ডিটারজেন্ট তৈরি করায় জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে নকল ও ভেজাল ডিটারজেন্ট পাউডার তৈরির দায়ে পলাশ বীজ ভাণ্ডর নামে একটি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। এছাড়া একই বাজারের আরও তিন প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (২৭ জুলাই)  দুপুরে উপজেলার চান্দাইকোনা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সহকারি পরিচালক মাহমুদ হাসান রনি বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে চান্দাইকোনা বাজারে পলাশ বীজ ভাণ্ডরে অভিযান চালানো হয়। এ সময় নকল ডিটারজেন্ট তৈরির সামগ্রী পাওয়ায় ওই প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এর পর একই বাজারে পণ্যের দাম বেশি রাখায় সন্তোষ ব্রাদার্সকে ২০ হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি করায় নিতাই কুণ্ডু ট্রেডার্সকে আট হাজার ও সানজিদা মিষ্টান্ন ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।