ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

৯৯৯ নম্বরে ফোন দেওয়া পর কঙ্কাল উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
৯৯৯ নম্বরে ফোন দেওয়া পর কঙ্কাল উদ্ধার

রাজশাহী: জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে রাজশাহী গোদাগাড়ী উপজেলার পদ্মা নদী থেকে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর এলাকার পদ্মা নদী থেকে ওই কঙ্কালটি উদ্ধার করা হয়।

বুধবার কঙ্কালটি উদ্ধারের পর বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে তা রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এই উপজেলার একপাশ ভারতের সীমান্ত লাগোয়া। নদীর স্রোতও ভারত থেকে বাংলাদেশের দিকে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কঙ্কালটি ভারতের দিক থেকে ভেসে এসেছে। মানবদেহের ওই কঙ্কালের কোনো অংশে মাংস ছিল না। আর এর কোনো গন্ধও ছিল না।

ওসি কামরুল ইসলাম বলেন, জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে পদ্মা নদী থেকে অজ্ঞাতনামা ওই ব্যক্তির মাথা ও বুকের পাঁজরের কঙ্কাল গতকাল রাতে উদ্ধার করা হয়েছে। কেউ দেখতে পেয়ে জরুরি সেবায় ফোন দিয়েছিলেন। পরে আজ দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। কারণ, কঙ্কাল দেখে পরিচয় শনাক্তের উপায় নেই। তবে ডিএনএ নমুনা সংগ্রহ করে রাখা হবে। পরে কেউ নিখোঁজ কারও খোঁজে এলে ডিএনএ মিলিয়ে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।