ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় সাংবাদিকের বাসায় চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
পাথরঘাটায় সাংবাদিকের বাসায় চুরি

বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম অনলাইন পোর্টালের উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম খোকনের বাসায় চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩০ জুলাই) দিনগত রাত আনুমানিক ২টা থেকে ভোর ৫টার মধ্যে কোনো এক সময় পাথরঘাটা পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা কলেজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

এসময় চোরচক্র একটি ল্যাপটপ, হাতের এক জোড়া রুলি, কানের দুল, হাতের আংটি চারটি এবং নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।  

শফিকুল ইসলাম খোকন পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা কলেজ রোড এলাকার মো. সিরাজুল ইসলাম মোল্লার ছেলে ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর পাথরঘাটা উপজেলা প্রতিনিধি এবং দেশের বিভিন্ন পত্রিকার কলাম লেখক।

শফিকুল ইসলাম খোকন জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে রাত ১২টার দিকে ঘুমিয়ে পরেন। এর পরে সংঘবদ্ধ চোরের দল রাতের কোনো এক সময় ঘরের ভেতরে ঢুকে আলমারি, ওয়ারড্রব, শো-কেস থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, কাপড়-চোপড়সহ মূল্যবান মালামাল নিয়ে যায়। তার ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।  

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে সন্ধ্যার সময় দরজা খোলা পেয়ে চোর ঘরের মধ্যে লুকিয়ে ছিল। আমরা সবাই রাতে ঘুমিয়ে পরার পরে চোর চক্র এ কাজ করেছে। সম্প্রতি উপজেলার বিভিন্নস্থানে চুরির ঘটনা বেড়ে গেছে।

স্থানীয় কাউন্সিলর ও সাংবাদিক খোকনের বড় ভাই রফিকুল ইসলাম কাকন বলেন, আমার ধারণামতে যারা মাদকের সঙ্গে জড়িত তারাই এটা করতে পারে। এছাড়া ল্যাপটপে বিভিন্ন তথ্য থাকে এ কারণেও ল্যাপটপটি নিয়ে যেতে পারে। আমরা আইনি পদক্ষেপ নেব, আশা করছি পুলিশ তদন্ত করে দোষীদের চিহ্নিত করবে। কয়েকদিন আগেও বরগুনা প্রেসক্লাবের সদস্য ফেরদৌস খান ইমনের পাথরঘাটা নিজবাসায় দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় পাথরঘাটা থানা উপপরিদর্শক (এসআই) আলী হোসেন, জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।