ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপনগরে দিনদুপুরে দোকান থেকে ৪০ ভরি স্বর্ণ চুরি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
রূপনগরে দিনদুপুরে দোকান থেকে ৪০ ভরি স্বর্ণ চুরি!

ঢাকা: রাজধানীর রূপনগরে দিনদুপুরে বিসমিল্লাহ জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা দোকান থেকে ৪০ ভরি স্বর্ণ ও ৫০ ভরি রূপা চুরি করেছে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর রূপনগর আবাসিক এলাকার রজনীগন্ধা মার্কেটের ১০ নম্বর দোকানে এ চুরির ঘটনা ঘটে।  

শনিবার (৩০ জুলাই) এ ঘটনায় রূপনগর থানায় অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন দোকান মালিক আফজাল হোসেন (৪৮)।

ভুক্তভোগী এজাহারে বলেন, শুক্রবার ১টা ১০ মিনিটে দোকানে তালা মেরে মার্কেটের পাশের মসজিদে জুমার নামাজ আদায় করতে যান তিনি। নামাজ শেষে মসজিদের সামনে পেয়ারা কেনার সময় অজ্ঞাত এক ব্যক্তি তাকে (আফজাল) জানান দোকানের সাঁটার ওঠানো। তিনি দোকানে গিয়ে দেখেন দোকানের সাঁটারের তালা ভাঙা। স্বর্ণের খালি বক্স এলোমেলোভাবে ছড়ানো ছিটানো। এরপর সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে দেখতে পান অজ্ঞাত ৫-৭ জন দুপুর দেড়টার দিকে দোকানে ঢুকে লুটপাট চালায়।  

তিনি আরও জানান, চোরেরা ৪০ ভরি ওজনের ৫০টি স্বর্ণের আংটি, কানের রিং, ঝুমকা ও পাশা মিলিয়ে ১১৭টি, চেইন ১৫টি, লকেট ২৭টি, ব্রেসলেট ৬টি, নাকফুল ৭০টি এবং বিভিন্ন ডিজাইনের ৫০ ভরি ওজনের রুপার গহনা নিয়ে পালিয়ে যায়।  

রূপনগর থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান সর্দার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযান চলমান আছে।

বাংলাদেশ সময়: ২২৩৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এমএমআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।