ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে স্বামীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
মিরপুরে স্বামীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিকের মৃত্যু

ঢাকা: মিরপুরের পল্লবীতে স্বামীর ছুরিকাঘাতে সাথী আক্তার (২৪) নামে এক পোশাক শ্রমিক খুন হয়েছেন। ঘটনার পরপরই তার স্বামী আব্দুল হান্নানকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) সকালে এই তথ্য নিশ্চিত করেন পল্লবীর থানার ডিউটি অফিসার (এসআই) সুলতান মাহমুদ। তিনি জানান, নিহত নারী মিরপুর সেকশন-৭ এর ৪ নম্বর রোডের ১৫৯ নম্বর বাড়িতে থাকতেন এবং স্থানীয় একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কাজ করতেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দিন গত রাতে ডিউটি শেষ করে বাসায় ঢোকার সময় রাস্তার মধ্যে তার স্বামী আব্দুল হান্নান ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে তাকে স্থানিও একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যবস্থা চিকিৎসক সাথীকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এই হত্যাকাণ্ডের বিস্তারিত এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে এ ঘটনা ঘটতে পারে। হান্নান পুলিশ হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, আগস্ট, ৫, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।