ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

হাসপাতালে ভর্তি সেই মহিউদ্দীন রনি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
হাসপাতালে ভর্তি সেই মহিউদ্দীন রনি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ডেঙ্গু-টাইফয়েডের লক্ষণ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন রেলের অনিয়মের বিরুদ্ধে আন্দোলন করা মহিউদ্দীন রনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রনি বলেন, ডেঙ্গু-টাইফয়েডের লক্ষণ রয়েছে।

ডাক্তার অনেকগুলো টেস্ট দিয়েছে। সেগুলোর রিপোর্ট পেলে নিশ্চিত হতে পারবো। শরীরে জ্বর-সর্দি-কাশি রয়েছে।

প্রসঙ্গত, রেলওয়ের অব্যবস্থাপনার প্রতিবাদ জানিয়ে ছয় দফা দাবিতে গত ৭ জুলাই থেকে কমলাপুর টিকেট কাউন্টারের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন রনি।

তার ৬ দফা দাবিগুলো হল- সহজ ডটকম কর্তৃক যাত্রী হয়রানি অবিলম্বে বন্ধ করতে হবে অথবা সহজকে বয়কট; টিকিট সিন্ডিকেট বন্ধ করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ; টিকিট কেনার ক্ষেত্রে সর্ব সাধারণের সমান সুযোগ সুবিধা নিশ্চিতকরণ; ট্রেনের জনসাধারণের জানমালের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা; ট্রেনে ন্যায্য দামে খাবার বিক্রি, বিনামূল্যে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্বাস্থ্য সম্মত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিতকরণ; ট্রেনের সিট সংখ্যা বা ট্রেনের সংখ্যা বাড়ানো; একইসঙ্গে সঠিক সেবার মান ও তথ্যের জবাবদিহিতা নিশ্চিতে শক্তিশালী মনিটরিং টিম গঠন।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এসকেবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa