ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শিক্ষিকার মৃত্যু: ময়নাতদন্তে মেডিক্যাল টিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
শিক্ষিকার মৃত্যু: ময়নাতদন্তে মেডিক্যাল টিম

নাটোর: নাটোরে ছাত্রকে বিয়ে করে আলোচিত কলেজ শিক্ষিকার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সামিউল ইসলাম শান্তকে প্রধান করে তিন সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। অপর দুই সদস্য হলেন সদর হাসপাতালের কনসালটেন্ট (সার্জারি) ডা. আরশেদ আলী ও মেডিক্যাল অফিসার ডা. চন্দনা।

রোববার (১৪ আগস্ট) সন্ধ্যায় নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার রায় এই তথ্য নিশ্চিত বাংলানিউজকে করেন।

তিনি জানান, গঠিত মেডিক্যাল টিম নিবির পর্যবেক্ষণ ও সঠিকভাবে ময়নাতদন্ত কাজ সম্পন্ন করতে কাজ করছেন। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে ঘটনা তদন্তে দুপুর পৌনে ১টায় উপ-পরিদর্শক অনিমেষ মুকুটমনির নেতৃত্বে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট নাটোরে এসে পৌঁছে। টানা এক ঘণ্টা সুরতহালসহ নানা আলামত ও তথ্য উপাত্ত সংগ্রহ করেন তারা। এরপরই একটি এ্যাম্বুলেন্সে খায়রুন নাহারের মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে সিআইডির কোনো সদস্য গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

এ সময় অধ্যাপক খায়রুন নাহারের স্বজনরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। খায়রুন নাহারের চাচাতো ভাই ইউনুস আলী তদন্ত করে তার বোনের মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের দাবি জানান।

*** শিক্ষিকার মৃত্যুর ঘটনায় কলেজছাত্র স্বামী আটক
*** অসম প্রেমের করুণ সমাপ্তি!

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa