ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

স্বাক্ষর জালিয়াতি, কাশিমাড়ী ইউনিয়ন ভূমি কর্মকর্তা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
স্বাক্ষর জালিয়াতি, কাশিমাড়ী ইউনিয়ন ভূমি কর্মকর্তা গ্রেফতার শেখ আবু সুফিয়ান

সাতক্ষীরা: স্বাক্ষর জালিয়াতির মামলায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়ন উপ সহকারী ভূমি কর্মকর্তা শেখ আবু সুফিয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ আগস্ট) রাতে শ্যামনগর উপজেলা সদরের নকিপুরে নিজ বাড়ির সামনের একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি ওই গ্রামের শেখ শাখাওয়াত হোসেনের ছেলে।

শ্যামনগর থানার এসআই তরিকুল ইসলাম জানান, একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সাতক্ষীরা জজকোর্টের আইনজীবী কাশিমাড়ী এলাকার অ্যাডভোকেট আজিবর রহমানের দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী অ্যাড. আজিবর রহমান বলেন, কাশিমাড়ি ইউনিয়নে আমার বাবার নামীয় জমির মিউটেশন করার জন্য ইউনিয়ন ভূমি অফিসে গেলে উপ সহকারী ভূমি কর্মকর্তা আবু সুফিয়ান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহসান উল্যাহ শরিফীর স্বাক্ষর জালিয়াতি করে আমাকে জাল মিউটিশন দেন। বিষয়টি জানাজানি হলে আমি তার বিরুদ্ধে সাতক্ষীরা স্পেশাল ট্রাইব্যুনালে মামলা করি। দীর্ঘ তদন্ত শেষে স্বাক্ষর জাল প্রমাণিত হওয়ায় দুদক ইউনিয়ন উপসহকারী ভূমি কর্মকর্তা শেখ আবু সুফিয়ানের বিরুদ্ধে চার্জশিট দেয়। এর পরিপ্রেক্ষিতে সাতক্ষীরা স্পেশাল ট্রাইব্যুন্যালের বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa