ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গার্ডারচাপা: কবর প্রস্তুত, মরদেহের জন্য প্রতীক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
গার্ডারচাপা: কবর প্রস্তুত, মরদেহের জন্য প্রতীক্ষা

জামালপুর: রাজধানী উত্তরায় বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে প্রাইভেটকারের ওপরে পড়ে একই পরিবারের পাঁচজন নিহতদের মধ্যে ঝর্না ও তার দুই সন্তান জান্নাত ও জাকারিয়ার জন্য কবর তৈরির কাজ সম্পন্ন করেছে এলাকাবাসী।

শেষ খবর পাওয়া পর্যন্ত মরদেহ বহনকারী অ্যাম্বুল্যান্স জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে গেছে।

আর নিহত ফাহিমা আক্তারের (৩৮) মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স ও সবশেষে আইয়ুব আলী হোসেন রুবেলের (৫৫) মরদেহ নিয়ে আরেকটি অ্যাম্বুলেন্স বেরিয়ে যায়।  ফাহিমাকে ইসলামপুর ঢেংগারগড়ে দাফন করা হবে এবং রুবেলের মরদেহ তার গ্রামের বাড়ি মেহেরপুরে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাকে দাফন করা হবে।

এখন শুধু মরদেহের জন্য অপেক্ষা। একই পরিবারে পাঁচজনের মর্মান্তিক এ মৃত্যু ঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ঝর্না ও দুই সন্তান জান্নাত ও জাকারিয়া মরদেহ পয়লা গ্রামে ও ফাহিমাকে ইসলামপুর ঢেংগারগড়ে দাফন করা হবে।

জানা গেছে, শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। সোমবার (১৫ আগস্ট) বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়া খেজুর বাগান এলাকায় ছেলের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। সে সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্না (২৮) এবং ঝর্নার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরা তিন নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে এলে বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে প্রাইভেটকারে ওপর পড়ে। এতে চাপা পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সবাই নিহত হন। তবে গুরুতর আহত হয়েছেন নবদম্পতি।

হৃদয়ের স্ত্রী রিয়ার বাবার বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ঢেংগারগড় এলাকায়। তবে তার পরিবার দু’বছর আগে সাভারের আশুলিয়ায় খেজুর বাগান এলাকায় এসে বসবাস শুরু করেন।

এ ঘটনায় সোমবার রাতেই নিহত ফাহিমা ও ঝর্নার ছোট ভাই আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছে। মামলা নং-৪২।

>> রুবেলের লাশ গেল মেহেরপুরে, বাকিদের জামালপুর

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।