ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালকের শাবলের আঘাতে দুলাভাইয়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
শ্যালকের শাবলের আঘাতে দুলাভাইয়ের মৃত্যু

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে শ্যালকের শাবলের আঘাতে দুলাভাইযের মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) উপজেলার জয়নগর ইউনিয়নের ছোনখোলা চরে এ ঘটনা ঘটে।

নিহত কেতাব আলী সরদার (৫০) উপজেলার আন্দারমানিক ইউনিয়নের পুরান আন্দারমানিক গ্রামের মৃত বেলায়েত ঢালী সরদারের ছেলে।

কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহম্মেদ জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে শ্যালক ও ভগ্নিপতির মধ্যে বিরোধ রয়েছে। এ নিয়ে তর্ক-বিতর্ক ও মারামারি হয়। এক পর্যায়ে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি কেতাব আলী গুরুতর আহত হন। তাকে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত কেতাব আলীর হাতে থাকা দায়ের আঘাতে শ্যালক টিপু হাওলাদার আহত হয়েছেন। তাকে আটক করা হয়েছে। আটক টিপু আন্দারমানিক গ্রামের সেরাজ হাওলাদারের ছেলে।

ঘটনাস্থলে থাকা কাজিরহাট থানার এসআই ওহিদুল ইসলাম জানান, মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

গ্রাম পুলিশ মো. খলিল জানান, কেতাব আলী প্রবাসী ছিলেন। প্রবাস থেকে তিনি স্ত্রীর কাছে টাকা পাঠিয়েছেন। ওই টাকা শ্বশুর সেরাজ নিয়ে জমি কিনে ৩ ছেলে ও ১ কন্যার মধ্যে ভাগবণ্টন করে দেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে তার শ্বশুরের পরিবারের লোকজনের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বিরোধের জমিতে চাষাবাদ করতে যান কেতাব আলী। তখন তার শ্যালক টিপু গিয়ে বাধা দিলে দুই জনের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত ও টিপু গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।