ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলা চক্রের ৬ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলা চক্রের ৬ সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া: হোয়াটসঅ্যাপ, ইমো, ম্যাসেঞ্জারসহ সামাজিক যোগযোগ মাধ্যমে প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করতেন তারা। এছাড়া দেশে আসা প্রবাসীদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতেন তারা।

 

অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার সেই চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য জানানো হয়।  

গ্রেফতার হওয়া ৬ জনের মধ্যে তিনজন নারী। বুধবার ভোরে শহরের শেরপুর আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে আয়োজিত কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহীন জানান, ওই চক্রটি বিভিন্ন সময়ে হোয়াটসঅ্যাপ, ইমো, ম্যাসেঞ্জারসহ সামাজিক যোগযোগ মাধ্যমে প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় করত। গেল ১৫ আগস্ট জেলার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের মো. রওশান আলীর ছেলে সৌদি প্রবাসী শাকিল মিয়া (২৫) ও ১৬ আগস্ট শাকিলের চাচা সৌদি প্রবাসী সোরাহান মিয়াকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে ওই চক্রটি। এরপর তারা শাকিলকে ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর আবাসিক এলাকার একটি ফ্ল্যাটে ও সোরাহান মিয়াকে গৌতমপাড়ার একটি বাড়িতে আটকে রেখে অশ্লীল ছবি ধারণসহ মেরে ফেলার হুমকি দিয়ে তাদের পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা নেয়। পরে মুক্তিপণের টাকা পেয়ে তাদের ছেড়ে দেওয়া হলে সরাইল থানা পুলিশ উভয় ভিকটিমদের নিয়ে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এ সময় শহরতলীর ঘাটুরা গৌতমপাড়া মুন্সিবাড়ি থেকে অপহরণকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa