ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে খাবারের ৪ হোটেল মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ভৈরবে খাবারের ৪ হোটেল মালিককে জরিমানা

কিশোরগঞ্জ: নোংরা পরিবেশ ও পচা-বাসি খাবার সংরক্ষণের দায়ে কিশোরগঞ্জের ভৈরবে খাবারের চার হোটেল মালিককে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরের দিকে উপজেলার আইস কোম্পানির মোড়, ঘোড়াকান্দা, পঞ্চবটী, বউ বাজারসহ ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় এ অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগম ও ভৈরব থানা পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দুপুরে ওই সব এলাকায় খাবার হোটেলগুলোতে অভিযানে পচা-বাসি খাবার সংরক্ষণ, অস্বাস্থ্যকর পরিবেশ, নোংরা ড্রামে দূষিত পানি রেখে তা খাওয়ানোর প্রমাণ মেলে। এরই পরিপ্রেক্ষিতে খাবারের চার হোটেল মালিককে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া রাস্তায় খোলা ট্রাকে বালু পরিবহন করে পরিবেশ দূষণ করায় একজনকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, খাবার হোটেলসহ পাঁচ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও উপজেলার ঘোড়াকান্দা, পঞ্চবটী, বউবাজার ও রেলস্টেশন এলাকার সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।