ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মেহেরপুর গ্রেফতার ৭, হেরোইন-ফেনসিডিল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
মেহেরপুর গ্রেফতার ৭, হেরোইন-ফেনসিডিল জব্দ ফাইল ছবি

মেহেরপুর: মেহেরপুরে পৃথক অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে এক গ্রাম হেরোইন ও দুই বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) থেকে শুক্রবার (১৯ আগস্ট) ভোর পর্যন্ত অভিযানে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতারদের মধ্যে সিআর মামলায় এক বছরের সাজাপ্রাপ্তসহ আদালতের পরোয়ানাভুক্ত তিনজন, জিআর মামলায় সাজাপ্রাপ্তসহ আদালতের পরোয়ানাভুক্ত দু’জন ও মাদকের অভিযোগে পুলিশের দায়ের করা নিয়মিত মামলার দুই আসামি রয়েছেন।

গ্রেফতারদের মধ্যে গাংনী থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত জিআর সাজাপ্রাপ্ত একজন, সিআর সাজাপ্রাপ্ত একজন ও সাধারণ সিআর মামলায় একজন, সদর থানা পুলিশের অভিযানে জিআর মামলায় একজন, সিআর মামলায় একজন এবং মুজিবনগর থানা পুলিশের অভিযানে মাদক আইনে দায়ের হওয়া নিয়মিত মামলার দুইজন আসামি রয়েছেন।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মুজিবনগর থানায় থানায় দুইটি এবং সদর ও গাংনী থানায় অন্যান্য আইনে একটি করে মোট চারটি মামলা এফআইআরভুক্ত করা হয়েছে।  

এ সময় মুজিবনগর থানা পুলিশের অভিযানে এক গ্রাম হেরোইন ও দুই বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

মেহেরপুর পুলিশের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) রাফিউল আলমের নির্দেশে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক, সদর থানার ওসি মেজবাহ উদ্দীন আহম্মেদ ও মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেলের নেতৃত্বে পুলিশের পৃথক টিম এসব গ্রেফতার অভিযানে অংশ নেয়।

শুক্রবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa