ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডিম ও কেরোসিনের দাম বেশি নেওয়ায় জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
ডিম ও কেরোসিনের দাম বেশি নেওয়ায় জরিমানা 

রাজশাহী: রাজশাহীতে ডিম ও কেরোসিনের দাম বেশি নেওয়া এবং মাংস ও গ্যাসের মূল্য তালিকা প্রদর্শন না করায় তিনটি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

শনিবার (২০ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে তাদের জরিমানা করা হয়েছে।

পুলিশের সহায়তায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর রাজশাহী বিভাগীয় কার্যালয় এ অভিযান পরিচালনা করে।

রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ বাংলানিউজকে বলেন, নিয়মিত বাজার তদারকি কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযানের সময় ডিম ও করোসিনের দাম বেশি নেওয়ায় কামরুল স্টোরকে আট হাজার টাকা, ব্যবসায়ী প্রতিষ্ঠানে গ্যাস সিলিন্ডারের মূল্য প্রদর্শন না করায় রাফি ট্রেডার্সকে দুই হাজার এবং মাংসের দাম প্রদর্শন না করায় রাদিয়া মাংস স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পরবর্তী সময়ের জন্য তাদের কঠোরভাবে সতর্ক করে দেওয়া হয়। জনস্বার্থে এমন অভিযান চলবে বলেও জানান- এই ভোক্তা অধিকার কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।