ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুত্বপূর্ণ আসনে থেকে সতর্কভাবে কথা বলা উচিত: আইনমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
গুরুত্বপূর্ণ আসনে থেকে সতর্কভাবে কথা বলা উচিত: আইনমন্ত্রী বক্তব্য রাখছেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

রোববার (২১ আগস্ট) বিকেলে রাজধানীর নিবন্ধন অধিদপ্তরে শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্য সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পার্টির সেক্রেটারি ওবায়দুল কাদের ইতোমধ্যে বলেছেন, এটা দলেরও কথা নয়, সরকারেরও কথা নয়, আমাদেরও কথা নয়। এটা হয়তোবা উনার ব্যক্তিগত কথা। সেক্ষেত্রে আমি সব সময় বলে থাকি, গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত। আর আমার মনে হয় আপনারা উনাকে জিজ্ঞাসা করেন, উনি যদি এটা বলে থাকেন, উনি কী বোঝাতে চেয়েছেন?

মন্ত্রী বলেন, অবশ্যই সরকারের মন্ত্রীদের সঙ্গে আলোচনা না করে যদি কেউ কথা বলেন, আমিও যদি বলি মন্ত্রী হিসেবে, তাহলে সেটা সরকারের কথা হয় না। সেটা ব্যক্তিগত কথা হয়। তো তিনি এই কথাটা তো আমাদের সঙ্গে আলাপ করেননি এবং আমাদের দলের সেক্রেটারি সেটা পরিষ্কার করে দিয়েছেন। তিনি বলেছেন, এটা সরকারের কথা নয়, জনগণের কথা নয়। আমি সেই কথার সঙ্গে সুর মিলিয়ে বলবো এটা উনার ব্যক্তিগত কথা।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।