ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মালিবাগে ট্রেনের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
মালিবাগে ট্রেনের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রী আহত মালিবাগ রেলগেট -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনের ধাক্কায় ফারিয়া হোসেন (২২) নামে বে-সরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। রোববার (২১আগস্ট)  বিকেল সাড়ে চারটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে তাকে উদ্ধার করে  প্রথমে খিদমা হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. জুবায়ের হোসেন জানান, বিকেল সাড়ে চারটার দিকে ওই ছাত্রী হেঁটে মালিবাগ রেলগেট  পার হচ্ছিলেন। এ সময় কমলাপুর থেকে ছেড়ে আসা বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে  প্রথমে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ফারিয়ার স্বজনরা ঢামেক হাসপাতালে আসেন। ফারিয়ার বড় ভাই ত্বোহা হোসেন জানান, তাদের বাসা মুগদা মদিনাবাগ এলাকায়। ফারিয়া পান্থপথের বেসরকারি সিটি ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স তৃতীয় বর্ষের ছাত্রী। সকালে ক্লাশ করতে ইউনিভার্সিটিতে যায়। সেখান থেকে বাসায় ফিরছিল। বিকালে ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ট্রেনের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার মাথায় আঘাত লেগেছে। অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা রেলওয়ে থানা, কমলাপুর এর উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, আহত ওই ছাত্রী ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।