ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয় থানার ওসিকে জেলা থেকে প্রত্যাহার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
শিবালয় থানার ওসিকে জেলা থেকে প্রত্যাহার  

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ দিতে গিয়ে এক সহকারী উপ পরিদর্শকের মারধরের শিকার হন ভুক্তভোগীর বাবা। এ ঘটনায় ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জেলা থেকে প্রত্যাহার করা হয়েছে।

 

সোমবার (২২ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। অপরদিকে ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার অপু মোহন্তকে শিবালয় থানার ওই ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।  

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, কোনো পুলিশ সদস্য কোনো ধরনের অপরাধ করলে তার দায়ভার পুলিশবাহিনী নেবে না। কেউ কোনো অপরাধ করে থাকলে তার পুরো দায়ভার তাকেই নিতে হবে। একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে গত শনিবার সন্ধ্যায়, তারপর ওই অভিযুক্ত পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যহার করা হয়। থানার ভেতরে বিচার প্রার্থী নির্যাতনের ঘটনায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের এক আদেশে শিবালয় থানার ওসি  মো. শাহীনকে মানিকগঞ্জ জেলা থেকে প্রত্যাহার করে মাদারিপুর জেলায় সংযুক্ত করা হয়েছে।  এছাড়া শিবালয় থানার ওই ঘটনার তদন্ত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অপু মোহন্ত।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় শিবালয় থানায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ দিতে গিয়ে এএসআই আরিফ হোসেনের মারধরের শিকার হন ভুক্তভোগীয বাবা।  

** ধর্ষণ চেষ্টার বিচার চাইতে যাওয়া শিশুর বাবাকে পেটালো পুলিশ

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ