ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে ২ মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
সাভারে ২ মাদক বিক্রেতা গ্রেফতার

সাভার, (ঢাকা): সাভারের আমিনবাজারে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে গ্রেফতারের বিয়য়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।



এর আগে, মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে সাভারের আমিন বাজার এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের চিশতিয়া পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শেরপুর জেলার নকলা থানার রামপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে কাউসার (২৮) ও সাভারের আমিন বাজার বেগুনবাড়ী টেক এলাকার ইসমাইল হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৪)।

সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, মধ্যরাতে সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পেরে ঢাকা-আরিচা মহসড়কের চিশতিয়া পাম্প এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক কেনা-বেচা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ ২ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটকরা র্দীঘদিন ধরে সাভারের বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ নেশা জাতীয় মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন।

তিনি বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেসঙ্গে আজ দুপুরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।