ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন।  

বুধবার (২৪ আগস্ট) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে ও গোপালগঞ্জ-পাটগাতী সড়কের সোনাকুড় এলাকায় এ দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল গ্রামের মোটরসাইকেলআরোহী ফরহাদ শেখ (৩৮) ও সৈয়দ ব্যাপারী (৩৫) এবং একই উপজেলার সোনাকুড় গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী রুবিয়া বেগম (৫৫)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসীর উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বিকেলে ঢাকা থেকে খুলনাগামী একটি খালি পিকআপ ভ্যান বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলারকে ধাক্কা দিয়ে উল্টে পাশের একটি মোটরসাইকেল ও ইজিবাইককে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা সৈয়দ ব্যাপারী ঘটনাস্থলেই মারা যান। এসময় গুরুতর আহত হন তার সঙ্গী ফরহাদ শেখ। এ অবস্থায় স্থানীয়রা ফরহাদকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অন্য দিকে বিকেল ৪টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারান রুবিয়া।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।