ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর

খুলনা: খুলনায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।  নিহতরা হলেন- অভয়নগর উপজেলা তালতলা এলাকার রাজিবুল সরদারের ছেলে তাজদিকুর রহমান সাদ (১৮) ও ফুলতলা উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের মুছা শেখের ছেলে রাজ শেখ (১৬)।

তারা দুজনই অভয়নগরের আকিজ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রথমবর্ষের ছাত্র।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে ফুলতলা উপজেলার রাড়িপাড়া হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তাজদিকুর রহমান রাজের জন্মদিন ছিল আজ । ২০তম জন্মদিনটি আনন্দঘন করতে বিকেলে আকিজ সিটিতে ছিল জন্মদিনের উৎসব। এর উদযাপন শেষে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলযোগে দুই বন্ধু ফুলতলা ঘুরে আবার তালতলার দিকে যাচ্ছিল। খুলনা-যশোর মহাসড়কের রাড়িপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে একটি গাড়ি অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা আফিল ব্রিকসের ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ, নওয়াপাড়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় এবং দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে।  

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।