ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে ধানক্ষেতে মিলল নিখোঁজ ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
মুকসুদপুরে ধানক্ষেতে মিলল নিখোঁজ ব্যক্তির মরদেহ লিটু মাতুব্বর

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজ হওয়ার নয়দিন পর লিটু মাতুব্বর (৪৬) নামে ব্যাটারিচালিত অটোভ্যানের এক চালকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) ভোরে মুকসুদপুর পৌরসভার ছোট বাহাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।



নিহত লিটু ওই পৌরসভার গোলাবাড়িয়া গ্রামের বাকা মাতুব্বরের ছেলে।
 
পরিবারিক সূ‌ত্রে জানা গে‌ছে, গত ১৭ আগস্ট বিকেলে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন লিটু। স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। পরদিন ১৮ আগস্ট মুকসুদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্ত্রী সাহেদা বেগম।
 
পু‌লিশ জা‌নায়, শুক্রবার ভোরে উপ-পরিদর্শক (এসআই) শাহারিয়ারের টহল টিম ডিউটিকালীন আশপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে ধানক্ষেত থেকে লিটুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরনের কাপড় ও অন্যান্য আলামত দেখে মরদেহটি লিটুর বলে শনাক্ত করেন।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করাসহ আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।