ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছাত্রকে নির্যাতনের ঘটনায় শিক্ষক পলাতক, প্রতিষ্ঠান সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
ছাত্রকে নির্যাতনের ঘটনায় শিক্ষক পলাতক, প্রতিষ্ঠান সিলগালা

বরগুনা: বরগুনার তালতলীতে কোচিংয়ে বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করায় স্কুলছাত্রকে নির্মমভাবে পেটান ছগির হোসেন নামে এক শিক্ষক। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হলে প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে সিলগালা করা হয়।

এছাড়া অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

শুক্রবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাদিক তানভীর।

এর আগে গত মঙ্গলবার (২৩ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে এবং সমালোচনার ঝড় ওঠে। পরে বিষয়টি নিয়ে সংবাদ প্রচার হলে তা প্রশাসনের নজরে আসে এবং অভিযান পরিচালনা করে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।

ইউএনও এস এম সাদিক তানভীর বাংলানিউজকে বলেন, ভাইরাল ভিডিওটি দেখে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাই। পরে বৃহস্পতিবার (২৫ আগস্ট) ওই কোচিং সেন্টারে গিয়ে অভিযুক্ত শিক্ষক ছগির হোসেনকে না পেয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।

উল্লেখ্য, তালতলী লাউপাড়ায় 'সাকসেস কোচিং সেন্টার' নামে একটি কোচিং সেন্টার খোলেন স্থানীয় শিক্ষক ছগির হোসেন। সেখানে বিভিন্ন শ্রেণির প্রায় দুই শতাধিক শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানো হত। সেখানে স্থানীয় লাউপড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির আসাদ তার বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করে। এ কারণে তাকে কোচিংয়ে আটকে নির্মমভাবে নির্যাতন করেন শিক্ষক ছগির হোসেন। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হলে পদক্ষেপ নেয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।