ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে দেশীয় অস্ত্র জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
ফরিদপুরে পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে দেশীয় অস্ত্র জব্দ ফাইল ছবি

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় বাবুল মাতবর নামে এক পুলিশ কর্মকর্তার বাড়ির ছাদ থেকে দেশীয় তিনটি অস্ত্র (সড়কি) জব্দ করা হয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার তালমা ইউনিয়নের সদরবেরা গ্রামে তার নিজ বাড়ি থেকে অস্ত্রগুলো জব্দ করে পুলিশ।

 

বাবুল মাতবর ওই গ্রামের মৃত রশিদ মাতবরের ছেলে। তিনি মাদারীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তার পোস্টিং ঢাকায় বলে জানা গেছে।  

সড়কি জব্দের বিষয়ে বাবুল মাতবর বাংলানিউজকে বলেন, আমি বর্তমানে ঢাকায় কর্মরত আছি। আমার গ্রামের বাড়িতে এলাকার পরিবেশ ভালো না থাকায় আমি সেখানে খুব যাতায়াত করি। কেউ আমাকে ফাঁসাতে আমার বাড়ির ছাদে দেশীয় অস্ত্র সড়কিগুলো রেখেছে।  

এদিকে নগরকান্দা থানার পরিদর্শক বিকাশ মণ্ডল বাংলানিউজকে বলেন, সদরবেরা এলাকায় গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এলাকায় মাঝে মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে এলাকা নিরাপদ ও শান্ত রাখতে আমরা অভিযান চালিয়ে তিনটি সড়কি জব্দ করেছি।  তবে এ ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।