ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাঠালিয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত রাকিবুলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
কাঠালিয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত রাকিবুলের মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত রাকিবুল ইসলামের (৪০) মৃত্যু হয়েছে।  

শুক্রবার (০২ সেপ্টম্বর) সকাল ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ছয় দিন ধরে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

মৃত্যুর খবর নিশ্চিত করে রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক জানান, গত ছয় দিন ধরে রাকিবুল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিসিৎসা নিচ্ছিলেন। তার জ্ঞান না ফেরায় লাইফ সাপোর্টে থেকে শুক্রবারে সকালে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ছোট ভাই তারিকুল ইসলাম বাদী হয়ে শুক্রবার পাঁচজনের নামসহ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মো. মামুন হাওলাদার (৪৫) ও মো. মিজান
হাওলাদারকে (৫০) আসামি করা হয়েছে।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শাহিন হোসেন বাংলানিউজকে বলেন, এ ব্যপারে একটি অভিযোগ পেয়ে এজাহারভুক্ত করেছি। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শনিবার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের ষাটকুড়ার মোড় এলাকায় বিরোধীয় একটি জমিতে আমন ধানের চারা রোপন করা নিয়ে সংঘর্ষে বাবা ছেলেসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হন। আহতরা হচ্ছেন- শফি উদ্দিন হাওলাদার (৭৩), তার ছেলে তারিকুল ইসলাম তারেক (৪৩), রাকিবুল ইসলাম (৪০), স্ত্রী নুরজাহান বেগম লিলি (৬০) এবং অপর পক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭)।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।