ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু  প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে মোতালেব হোসেন (৫০) নামে ইলেক্টটিশিয়ান এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার খলিসাকুন্ডি মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত মোতালেব ওই এলাকার মৃত মজির উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত ওই এলাকায় ইলেক্টটিশিয়ান হিসেবে বিদ্যুতের কাজ করতেন।

জানা গেছে, খলিসাকুন্ডি পাঠপাড়া এলাকার এক ব্যক্তির বাড়িতে বৈদ্যুতিক লাইনে সমস্যা হওয়ায় স্থানীয় ইলেক্টটিশিয়ান মোতালেবকে ডাকা হয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিতে কাটা তার দেখে লোড শেডিং চলাকালীন অবস্থায় তিনি সেটিকে জোড়া দিতে ওঠেন। তার জোড়া দেওয়ার সময় বিদ্যুৎ চলে আসার ফলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া পল্লী বিদ্যুত সমিতির খলিসাকুন্ডি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, মোতালেব দীর্ঘদিন যাবত ইলেক্টটিশিয়ান হিসেবে কাজ করেন এই এলাকায়। ওয়াইরিংসহ খুটিনাটি কাজ তিনি করে। তবে বৈদ্যুতিক খুঁটিতে কাজ করেন না।

কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির মিরপুর জোনাল অফিসের ডেপুটি জেনালের ম্যানেজার (ডিজিএম) আনন্দ কুমার কুণ্ডু জানান, কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া বৈদ্যুতিক খুঁটিতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন মোতালেব। তিনি আমাদের কোনো লোক না।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।