ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে জাল টাকা ও মাদকসহ গ্রেফতার ২ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
টঙ্গীতে জাল টাকা ও মাদকসহ গ্রেফতার ২ 

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকা থেকে জাল টাকা ও হেরোইনসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়াদের মধ্যে একজন নারী ও একজন যুবক রয়েছেন।

 

রোববার (৪ সেপ্টেম্বর) সকালে তাদের দুজনকে গ্রেফতার করে পুলিশ।  

গ্রেফতার মোমেলা বেগম (৩৮) টঙ্গী পূর্ব থানার ব্যাংকের মাঠ বস্তি এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী ও  মো. সোহরাব (৩৩) নরসিংদীর মাধবদী থানার বিরামপুর এলাকার বেদন মিয়ার ছেলে। সোহরাব টঙ্গীতে বাসা ভাড়া থাকেন।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন ব্যাংকের মাঠ বস্তি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় বাসা থেকে মাদক কারবারি মোমেলা বেগমকে গ্রেফতার করা হয় করা হয়। পরে তার কাছ থেকে ১০০০ পুরিয়া হেরোইন ও ৫০ হাজার জাল টাকা জব্দ করে পুলিশ।   তার দেওয়া তথ্য মতে একই এলাকা থেকে মো. সোহরাবকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

আবু সায়েম নয়ন বলেন, মাদক ব্যবসায়ী মোমেলা বেগমের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী থানা ও টঙ্গী পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং বিশেষ ক্ষমতা আইনের বিভিন্ন ধারায় ১৪ টি মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৩, সেপ্টেম্বর ৪, ২০২২
আরএস/ ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।