ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করে হত্যা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করে হত্যা, গ্রেফতার ১

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় মেহেদী হাসান হত্যা মামলায় আনিছুর রহমান (২১) নামে এক আসামিকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড হয়েছিল।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জাননো হয়। এর আগে তথ্য প্রযুক্তির সাহায্যে শুক্রবার (০৯ সেপ্টেম্বর) রাতে জয়পুরহাট জেলার ভাদসা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনিছুর উপজেলার ঘাষনগর ধোয়াপুকুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে অলি (২১), আনিছুর রহমান (২১) ও বোন্টু মিয়া (২২) নামে তিন যুবক মেহেদী হাসানকে (২৩) ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকেই মেহেদী নিখোঁজ হন। পরের দিন ১২ জুলাই সকালে উপজেলার মাতাজিহাটগামী রাস্তার পাশে মেলে তার মরদেহ। এ সময় তার মরদেহের গায়ে কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন ছিল।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় মামলা হলে শুক্রবার রাতে  তথ্য প্রযুক্তির সাহায্যে আনিছুরকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।