ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে চোরাই বাইকসহ চোর চক্রের ৬ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
লক্ষ্মীপুরে চোরাই বাইকসহ চোর চক্রের ৬ সদস্য আটক আটক ব্যক্তিদের একজন (লাল টিশার্ট)

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।  

আটক ব্যক্তিরা হলেন-সিফাত, পারভেজ, রুবেল, রিয়াদ, সোহেল ও মো. সুমন।

তারা সবাই রামগঞ্জ উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

পুলিশ সুপার জানান, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় রামগঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ সময় একটি চোরাই মোটরসাইকেলসহ রুবেল নামে একজনকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকি পাঁচজনকে আটক করা হয়। অভিযানে চুরি করা দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আটক ছয়জনের নামে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, গোয়েন্দা পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন টিটোসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad